October 26, 2020, 4:40 am

উপসর্গ লুকিয়ে বিয়ে: বাসরঘরে জানা গেল নববধূ ‘করোনা পজিটিভ’

ডেস্ক রিপোর্ট : ঈদের পরদিন গত রবিবার বেশ ধুমধাম করেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল। কিন্তু জীবনের মধুর মুহূর্তে স্বামী বাড়ি গিয়ে সবচেয়ে বড় ভয়ানক খবরটা কানে আসে নববধূর। জানতে পারেন, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। এরপর বিষয়টি স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের জানালে নববধূকে বাবার বাড়িতে পাঠানো হয়। বর্তমানে বাবার বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি।

গত রবিবার কুষ্টিয়ার মিরপুর পৌরসভায় সদ্য বিবাহিত এক নারী শ্বশুরবাড়ি গিয়ে নিজের করোনা আক্রান্তের কথা জানালে চতুর্দিকে সোরগোল পড়ে যায়।

স্থানীয়রা জানায়, গত রবিবারই ওই নারীর বিয়ে হয়। বিয়ে বাড়িতে বরযাত্রীসহ প্রায় ২০০ লোকের খানাপিনা হয়। সন্ধ্যায় বৌ নিয়ে দৌলতপুর উপজেলায় নিজ বাড়িতে ফেরেন বর। রাত ৯টার পর নববধূর ফোনে কল করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এবং জানানো হয় তিনি করোনা পজিটিভ। পরে পুলিশ প্রশাসন থেকেও বিষয়টি জানানো হয়।

নববধূ একা নয়, তার মাও করোনা আক্রান্ত। গতকাল সোমবার নববধূ নিজেই জানান, প্রায় দুই সপ্তাহ আগে তার অসুস্থ এক আত্মীয়কে দেখতে যান তিনি ও তার মা। পরে জানা যায়, ওই আত্মীয় করোনায় আক্রান্ত ছিলেন। এরপর গত সপ্তাহে মা-মেয়েল গায়ে হালকা জ্বর আসে। ওষুধ খেয়ে সেরেও ওঠেন। এরইমধ্যে গেল রবিবার ওই নারীর বিয়ে হয়। কনের বাড়িটি লকডাউন করে দিয়েছে প্রশাসন। মা ও মেয়ে আলাদা ঘরে আইসোলেশনে আছেন।

সূত্র- কালেরকণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ