April 21, 2021, 9:56 am

তাহিরপুরে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ ভিত্তিহীন

সুনামগঞ্জ সংবাদদাতা :  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগকে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত দাবি করে সংবাদ সম্মেলন করেছেন ৩ ইউপি সদস্য।

বুধবার (৩১ মার্চ)দুপুরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ ভবনে ইউপি সদস্য আবুল কালাম,সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মিনারা বেগম, হাজেরা খাতুন এ সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তারা দাবি করেন, প্রতিপক্ষ পূর্ব বিরোধের জের ধরে আমাদেরকে বিতর্কিত ও মানহানি করার লক্ষ্যে ও উদ্দেশ্য প্রনোদিতভাবে ভিত্তিহীন একটি লিখিত অভিযোগ দায়ের করে। লিখিত অভিযোগকে কেন্দ্র করে একাধিক সংবাদ মাধ্যমে “প্রকল্পের টাকা আত্মসাত “এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকৃতপক্ষে পুর্ব বিরোধের জের ধরে একাধিক মামলার বিচারাধীন আসামি ও পরাজিত ইউপি সদস্য শাহানুর মিয়ার ছেলে কবির মিয়া তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ করে যা উদ্দেশ্যপ্রনোদিত।

ইউপি সদস্য আবুল কালাম বলেন, নয়াবন্দ লিটনের বাড়ি হতে শ্রীপুর বাজার রাস্তায় ব্লক মেরামত বাবদ ২ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। যা আমি নিয়মানুযায়ী বাস্তবায়ন করেছি। তবে ৪ লক্ষ টাকা বরাদ্দের টয়লেট নির্মান কাজে আমি সম্পৃক্ত নই, এ কাজে ঠিকাদার নিয়োগ করে দেওয়া হয়েছে। এখানে আমাকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে জড়িত করা হয়েছে।

সংরক্ষিত ইউপি সদস্যা মিনারা খাতুন ও হাজেরা বেগম বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই ওয়ার্ডে আবুল কালাম ও শাহানুর মিয়া ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে শাহানুর মিয়া পরাজিত হওয়ার পর থেকেই বিভিন্ন সময়ে মিথ্যে অভিযোগ করে সামাজিক ভাবে হেয় করার অপচেষ্টায় লিপ্ত থাকেন।

এ ব্যাপারে শাহানুর মিয়ার ছেলে অভিযোগকারি কবির মিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ: