ভিন্ন দুই সমীকরণে আজ মুখোমুখি হয়েছে দুই দল। বাংলাদেশের সামনে যেখানে সিরিজ জয়ের হাতছানি, সেখানে শ্রীলঙ্কার লক্ষ্য এই ম্যাচ জিতে সিরিজ বাঁচানো। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ টস জিতেছে সফরকারীরা। যেখানে স্বাগতিকদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে লঙ্কানরা।

এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় নিশ্চিত করতে আজ আগের ম্যাচের একাদশের ওপর আস্থা রেখেছে বাংলাদেশ। শ্রীলঙ্কা দলে পরিবর্তন এসেছে একটি। অফ স্পিনার মাহিশ থিকসানার জায়গায় খেলবেন লেগ স্পিনার দুনিথ ভেলাল্লাগে।

এ পর্যন্ত দুই দল অন্তত দুই ম্যাচের সিরিজে মুখোমুখি হয়েছে নয়বার।যেখানে ছয় হারের বিপরীতে মাত্র একটি সিরিজ জয় বাংলাদেশের। ড্রয়ে সমাপ্তি হয়েছে দুটি।

দুই দলের একাদশ – 
 
বাংলাদেশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

শ্রীলঙ্কা : কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আশালাঙ্কা (সহ-অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, আভিস্কা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, জানিথ লিয়াঙ্গে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ভেলাল্লাগে, দিলশান মাদুশঙ্কা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা।

Share.
Leave A Reply

Exit mobile version